开始 সাইট Página 471

কাবুম! ডিসকর্ড উপস্থিতি প্রসারিত করে এবং প্ল্যাটফর্মে ব্র্যান্ড ইকোসিস্টেম তৈরি করে

আপনার সম্প্রদায়ের সাথে সংযোগ এবং নৈকট্য KaBuM-এর জন্য অপরিহার্য মান! io লাতিন আমেরিকার বৃহত্তম ই-কমার্স প্রযুক্তি এবং গেম এবং ডিসকর্ড প্ল্যাটফর্মের গেমার দর্শকদের জন্য গুরুত্বকে অবমূল্যায়ন করতে পারে না।

ব্রাজিলে 55 মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারীর সাথে (অনুসারে বিশ্ব জনসংখ্যা পর্যালোচনা), ডিসকর্ড শুধুমাত্র গেমের উত্সাহীদের জন্য নয়, বিভিন্ন থিমের জন্য পছন্দের প্ল্যাটফর্ম, যেহেতু তাদের সম্প্রদায়গুলি (যাকে বলা হয় 'UE সার্ভারগুলি ফোরাম হিসাবে কাজ করে যেখানে ব্যবহারকারীরা পাঠ্য বা ভয়েস চ্যানেল ব্যবহার করে একটি সাধারণ আগ্রহের বিষয়ে কথা বলতে পারে৷।

ব্র্যান্ড এবং এর সম্প্রদায়ের মধ্যে দূরত্ব কমানোর লক্ষ্যে, KaBuM! প্ল্যাটফর্মে তার সার্ভার প্রসারিত করেছে, একটি সত্যিকারের ইকোসিস্টেম তৈরি করেছে যা শুধুমাত্র ডেডিকেটেড চ্যানেলগুলিতে এস্পোর্টস এবং ই-কমার্স সেক্টরকে একত্রিত করে না যেখানে ব্যবহারকারীদের একটি ব্যক্তিগতকৃত অভিজ্ঞতা থাকতে পারে, তবে অভূতপূর্ব বৈশিষ্ট্যগুলিও যেমন মিথস্ক্রিয়াগুলির একটি গ্যামিফাইড সিস্টেম, ব্যবহারকারীদের রিডিম করার অনুমতি দেয়। ডিসকর্ডের মাধ্যমে সরাসরি ই-কমার্স পুরষ্কার, মহিলাদের জন্য একচেটিয়া একটি আলোচনা চ্যানেল এবং প্রভাবশালী এবং রাষ্ট্রদূতদের সাথে সরাসরি মিথস্ক্রিয়া KaBuM!। 

সার্ভারের লক্ষ্য থাকবে প্রতিটি ব্যবহারকারীকে একটি ব্যক্তিগতকৃত অভিজ্ঞতা প্রদান করা, এটির ইন্টিগ্রেশন থেকে একটি অনবোর্ডিং প্রক্রিয়া অফার করে, আপনাকে কোন বিষয়বস্তু আপনার সবচেয়ে বেশি আগ্রহী তা নির্বাচন করতে এবং এই তথ্যে অ্যাক্সেসের সুবিধার্থে চ্যানেলগুলিকে কাস্টমাইজ করতে এবং এই আগ্রহগুলি ভাগ করে নেওয়া অন্যান্য ব্যবহারকারীদের সাথে আলোচনার সুবিধা দেয়৷।

সার্ভার চ্যানেলে উপলব্ধ থিমগুলির মধ্যে, আপনি টুর্নামেন্টের ফলাফল খুঁজে পেতে পারেন যেখানে KaBuM! Esports অংশগ্রহণ করে, ই-কমার্সের অফার এবং প্রচারমূলক প্রচারণা, হার্ডওয়্যার এবং ইলেকট্রনিক্স সম্পর্কে আলোচনা, এমনকি গ্রুপ গেমগুলির জন্য ব্যক্তিগতকৃত ম্যাচের জন্য কক্ষ, এবং ব্যবহারকারীদের জন্য সার্ভার গ্যারান্টি পয়েন্ট ইন এক্সপেরিয়েন্স (XP) এর সমস্ত মিথস্ক্রিয়া, এবং আরও অভিজ্ঞতা, সার্ভারের মধ্যে আরও সুবিধা পাওয়া যাবে, যেমন হাইলাইট করা বার্তা এবং প্রোফাইলের জন্য বিশেষাধিকার।

মিথস্ক্রিয়া যেমন KaBuM লাইভস্ট্রিমে অংশগ্রহণ! এবং কাস্টম ম্যাচগুলি কোইনস ব্যবহারকারীদের সার্ভার-এক্সক্লুসিভ কয়েনের গ্যারান্টি দিতে পারে, যা ডিসকর্ড সার্ভারে পণ্যগুলি রিডিম করতে ব্যবহার করা যেতে পারে।

"কাবুএম তৈরি করে এমন সম্প্রদায়ের কাছাকাছি থাকা! আমাদের জন্য একটি অবিসংবাদিত মূল্য", মন্তব্য ব্রুনো চামাস, KaBuM-এর বিপণন প্রধান!।"আমরা বুঝতে পারি যে ঘনিষ্ঠ হওয়া হল সরাসরি যোগাযোগ করা এবং ভক্ত এবং ব্র্যান্ডের মধ্যে সংযোগ সহজতর করা। ডিসকর্ডের এই নতুন ইকোসিস্টেমের সাহায্যে আমরা হার্ডওয়্যার উত্সাহীদের জন্য প্ল্যাটফর্মের মাধ্যমে সরাসরি EmersonBR-এর মতো ব্যক্তিদের সাথে কথা বলার অভূতপূর্ব সুযোগ দিই, উদাহরণস্বরূপ, এবং এখনও তাদের জীবনে অংশগ্রহণের জন্য পুরস্কৃত করি, যা Coins” সিস্টেমের সাথে পুরস্কারের নিশ্চয়তাও দেবে, চালিয়ে যান। "এই আরেকটি উপায় যা আমরা লাইভ রুমগুলি পেতে খুঁজে পাই যা সবচেয়ে ব্যক্তিগতকৃত এবং সেইসাথে দিনের একজন সদস্য করে

কাবুম! সার্ভার ইতিমধ্যেই সক্রিয়, এবং প্ল্যাটফর্মে একটি অ্যাকাউন্ট সহ প্রত্যেকে অ্যাক্সেস করে অংশগ্রহণ করতে পারে এন্ট্রি লিঙ্ক। চ্যানেলগুলি ইতিমধ্যেই ব্র্যান্ডের পরবর্তী অ্যাক্টিভেশনে একত্রিত হয়েছে, যার মধ্যে রয়েছে কোরুজাও-এর মতো জীবন, যা 22 থেকে 25 আগস্টের মধ্যে ডিসকর্ডের মাধ্যমে উপস্থাপক এবং সম্প্রদায়ের মধ্যে মিথস্ক্রিয়া দ্বারা সংঘটিত হয়।

অন্যান্য অ্যাক্টিভেশন এবং প্রচারাভিযানগুলি সার্ভার দ্বারা সরাসরি পরামর্শ করা যেতে পারে, এবং প্রতিটি মিথস্ক্রিয়া XP ব্যবহারকারীদের গ্যারান্টি দেয়, এবং ক্রিয়াকলাপে অংশগ্রহণ পণ্যগুলিতে খালাসের জন্য Koins গ্যারান্টি দিতে পারে।

Webmotors ব্যবহৃত গাড়ির মূল্য সূচক চালু করেছে

এর ব্যবহারকারীদের ক্রমবর্ধমান সম্পূর্ণ যাত্রা প্রদানের উপর দৃষ্টি নিবদ্ধ করে, Webmotors, ব্রাজিলের বৃহত্তম স্বয়ংচালিত ইকোসিস্টেম এবং সেগমেন্টের প্রধান ব্যবসায়িক পোর্টাল, Webmotors Index চালু করার ঘোষণা দিয়েছে, প্ল্যাটফর্মে বরাদ্দ করা একটি নতুন ডেটা ইন্টেলিজেন্স টুল যা এখন থেকে, জাতীয় অঞ্চল জুড়ে পোর্টালের ব্যবহৃত গাড়ির বিজ্ঞাপনের দামের শতকরা পরিবর্তনের মাসিক গণনা করা শুরু করে।

নতুন বৈশিষ্ট্যটির লক্ষ্য গাড়ির মূল্য নির্ধারণের উপর একটি নির্ভরযোগ্য এবং সঠিক রেফারেন্স প্রদান করা, বাজারের প্রবণতা, মূল্য নির্ধারণের আচরণ এবং স্বয়ংচালিত সেক্টরের জন্য কৌশলগত পদক্ষেপের সুযোগগুলি সনাক্ত করতে সহায়তা করা।

ওয়েবমোটরগুলিকে নতুন সূচকে পৌঁছানোর জন্য, নিম্নলিখিত গাড়ির বৈশিষ্ট্যগুলি বিশ্লেষণ করা হয়: রেফারেন্স সময়কাল, ব্র্যান্ড, মডেল, গাড়ির বছর (2014 থেকে), সংস্করণ, মাইলেজ পরিসীমা, শরীরের ধরন, জ্বালানীর ধরন, প্ল্যাটফর্মে বিজ্ঞাপনের ধরন (যদি এটি ছিল একজন প্রাকৃতিক বা আইনী ব্যক্তি দ্বারা তৈরি), এটি কোথায় প্রকাশিত হয়েছিল এবং যদি এটি ভাড়া বিভাগ থেকে হয় তা উল্লেখ করুন।

বাজারের একটি সঠিক এবং আপডেট ভিউ অফার করে দৈনিক বা মাসিক আপডেটের মাধ্যমে অন্যদের মধ্যে ইনভেন্টরি টার্নওভার, অঞ্চল এবং বৈদ্যুতিক গাড়ির বিশ্লেষণের মতো পরিপূরক ডেটা পাওয়াও সম্ভব।

ওয়েবমোটর সূচকের গণনার জন্য ব্যবহৃত একত্রিত ভিত্তিতে 36টি গাড়ির ব্র্যান্ড, 398টি মডেল এবং 2,174টি সংস্করণ রয়েছে, যার মধ্যে সাঁজোয়া গাড়ি অন্তর্ভুক্ত নয়, মোট 14.5 মিলিয়নেরও বেশি যানবাহনের জাল রয়েছে (মার্কেটপ্লেস প্ল্যাটফর্মেই উপস্থিত। সূচকটি হল 2017 থেকে গণনা করা হয়েছে একটি সঠিক, শক্তিশালী এবং নির্ভরযোগ্য বিশ্লেষণ নিশ্চিত করে এক মাস এবং আগের মাসের মধ্যে মূল্যের পার্থক্যের মধ্যকার উপর ভিত্তি করে একটি পদ্ধতির মাধ্যমে।

"আমরা আরও গতিশীল এবং উদ্ভাবনী বাজারের দিকে একটি বড় পদক্ষেপ নিচ্ছি৷ ওয়েবমোটরস সূচক হল একটি মাইলফলক যা ব্রাজিলের বৃহত্তম এবং সবচেয়ে সম্পূর্ণ স্বয়ংচালিত ইকোসিস্টেম হিসাবে আমাদের অবস্থানকে সুসংহত করতে আসে"", ওয়েবমোটরস সিইও এডুয়ার্ডো জুরসেভিক বলেছেন৷ "আমাদের লক্ষ্য হল বাজারের বৃহত্তম এবং সবচেয়ে ব্যাপক সূচক এবং আমাদের ব্যবহারকারী এবং গ্রাহকদের আরও ভাল সিদ্ধান্ত নেওয়ার জন্য সেগমেন্টের ডেটার প্রধান রেফারেন্স হওয়া৷”৷

ন্যাশনাল ইনডেক্স অফ কনজিউমার প্রাইস (IPCA) এর মতো অর্থনৈতিক মিটার দ্বারা অনুপ্রাণিত হয়ে, ওয়েবমোটর সূচক প্রাথমিকভাবে অটোমেকার, ডিলারশিপ, ব্যাঙ্ক এবং বীমাকারীদের জন্য নির্দেশিত হয়। Webmotors Autoinsights-এর সাথে একত্রিত, নতুন সূচকের মাসিক পর্যায়ক্রম থাকবে, সাবস্ক্রিপশনের মাধ্যমে উপলব্ধ বিষয়বস্তু ছাড়াও, একচেটিয়া এবং অন-ডিমান্ড তথ্য সহ, নিম্নলিখিত সুবিধাগুলি প্রদান করবে:

  • বাজার বিশ্লেষণ: যানবাহনের বৈশিষ্ট্য অনুযায়ী মূল্যায়ন এবং অবমূল্যায়নের প্রবণতাগুলির একটি বিশদ দৃশ্য প্রদান করে;
  • প্রতিযোগীতা: প্রতিযোগীদের সাথে তুলনা করার অনুমতি দেয়, ব্যবসার সুযোগ চিহ্নিত করে;
  • কৌশলগত সিদ্ধান্তে সমর্থন: সূচকে থাকা ডেটার উপর ভিত্তি করে বিশ্লেষণ থেকে। 

জুলাইয়ের ওয়েবমোটর সূচক

আত্মপ্রকাশের সময়, ওয়েবমোটরস সূচক জুন এবং জুলাই 2024 এর মধ্যে প্ল্যাটফর্মে ব্যবহৃত গাড়ির বিজ্ঞাপনের গড় মূল্যে 0.28%-এর সামান্য হ্রাস নির্দেশ করে।

জুরসেভিকের মতে, দ্বিতীয়ার্ধের এই মুহুর্তে, নতুন মডেলের লঞ্চটি ইতিমধ্যে বাজারে থাকা মডেলগুলির দ্রুত অবমূল্যায়ন করে, কারণ ভোক্তারা সর্বশেষ এবং প্রযুক্তিগতগুলি পছন্দ করতে শুরু করে, যার ফলে ব্যবহৃত মডেলগুলির দামের সমন্বয়ের প্রয়োজন হয়। তাদের আরো প্রতিযোগিতামূলক করতে। "এটি ব্যবহৃত যানবাহনের সরবরাহও বাড়িয়ে দিতে পারে কারণ ব্যবহারকারীরা তাদের গাড়িগুলিকে নতুন মডেলগুলিতে আপগ্রেড করতে চায়৷”৷

Webmotors সূচক অ্যাক্সেস করতে ক্লিক করুন এখানে.

在线课程:该行业正处于上升期,但通过互联网销售知识究竟能获得多少收益?

在线课程市场正处于上升期,预计到2029年将达到1.55万亿雷亚尔。即使在疫情引发的热潮之后,对在线教育和培训的需求仍在持续增长,因为大多数人倾向于在自家学习的灵活性和舒适性,避免了线下课程通勤带来的花费和麻烦。

“销售在线课程是将知识变现的绝佳机会。关键在于理解:通过正确的策略,您可以将这项活动转化为重要的收入来源,”数字产品、数字营销、数字定位专家兼Natalia Beauty教育板块合伙人Thassia Piezzaroli表示。 

据Piezzaroli称,在线课程的收入范围波动很大,取决于多种因素。“作为在线讲师(亦称为专家),年收入可能从几千雷亚尔到六位数甚至七位数。课程创作仅是流程中的一个环节。营销与销售工作,连同个人品牌建设,可能带来决定性差异,”她说道。

根据该专家的观点,影响您潜在收入的因素包括:

课程定价:例如,课程售价可能为25雷亚尔或2,500雷亚尔,该因素直接影响达到收入目标所需的销售数量。定价需与所提供的价值匹配,同时考虑市场存在时间、经验、成果及影响力。

目标受众:拥有邮件列表、社交媒体粉丝或YouTube频道可增加成功几率。您的网络规模越大、参与度越高,预期客户就越多。因此专家的大部分工作是为社交媒体创作内容以扩大影响力与社群。

营销与销售经验:具有在线销售经验者往往拥有更高转化率。“当然学习并非不可能——我起步时对这些领域一无所知,但通过专注学习最终脱颖而出,即使没有先前知识也完全可以成功。”

客户忠诚度:重复购买的忠实客户可随时间提升您的收入,我们称之为客户复购率。

是否值得投资?算一笔账!

根据Piezzaroli的说法,确定潜在收入的最佳公式为:收入 = 受众数量 × 平均转化率 × 课程价格。“例如,若您拥有1,000名订阅者,对定价500雷亚尔的课程达成5%的转化率,您的收入将为:1,000 × 0.05 × 500 = 2.5万雷亚尔。需注意课程价值可通过品牌认知、专业能力、优质内容及盈利性相关主题来提升,”她强调。

至于利润计算,需考虑固定与可变成本。“幸运的是,在线课程的每客户附加成本较低,因此销售1门或100门课程的成本相同,但您可能会有广告与付费流量的额外支出。公式很简单:利润 = 收入 - 生产成本 - 营销费用 - 其他成本,”专家指导道。

在线销售课程不仅能产生可观收入,还可带来多项显著益处。其主要优势之一是提升个人品牌价值——拥有可传播的充足知识成为可靠来源,能增强市场可信度。此外,在线课程销售有助于培养忠实客户群,形成持续寻求新产品的忠诚受众。

“另一优势是开辟新商机,促成合作与业务扩展。通过专注与正确策略,在线课程销售可转化为盈利且可持续的事业。当前市场对数字教育的接受度前所未有,善于把握此机遇者将取得惊人成就,”Thassia Piezzaroli总结道。

ক্লাউডফ্লেয়ার এআই টাইমস-এ ত্বরান্বিত বিকাশকারী উত্পাদনশীলতার উপর ই-বুক চালু করেছে

কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তির অগ্রগতির সাথে, অ্যাপ্লিকেশন বিকাশে কোম্পানিগুলির বিনিয়োগ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। এই প্রচেষ্টার কেন্দ্রে রয়েছে অ্যাপ্লিকেশন ডেভেলপার, প্রযুক্তিগত উদ্যোগের সাফল্যের মূল অংশ।

এটি মাথায় রেখে, ক্লাউডফ্লেয়ার তার নতুন ই-বুক চালু করেছে, সংস্থাগুলিকে কীভাবে উন্নয়ন প্ল্যাটফর্মগুলিতে তাদের বর্তমান এবং ভবিষ্যতের বিনিয়োগগুলি দলগুলির উত্পাদনশীলতা এবং তত্পরতা অর্জনে অবদান রাখছে (বা নয়) তা মূল্যায়ন করতে সহায়তা করার উপর দৃষ্টি নিবদ্ধ করে৷।

ই-বুকে, আপনি সাধারণ চ্যালেঞ্জগুলির একটি বিশদ বিশ্লেষণ পাবেন যা বিকাশকারীর গতিকে ধীর করে দেয় এবং আপনার ব্যবসার জন্য সঠিক বিকাশ প্ল্যাটফর্ম নির্বাচন করার সময় কী বিবেচনা করতে হবে তার প্রয়োজনীয় টিপস।

এই ই-বুক থেকে মূল্যবান অন্তর্দৃষ্টি দিয়ে আপনার উন্নয়ন কৌশলগুলিকে উন্নত করার এবং আপনার দলের উত্পাদনশীলতা বাড়ানোর সুযোগটি মিস করবেন না।

ক্লাউডফ্লেয়ার ই-বুক ডাউনলোড করুন এখন এবং অ্যাপ্লিকেশন বিকাশের প্রতিযোগিতামূলক বিশ্বে এগিয়ে থাকুন!

Transformando o cenário de serviços financeiros nas Américas

O setor de serviços financeiros (FSI), um ecossistema vasto e intrincado, engloba várias partes interessadas e componentes dinâmicos. Do banco fundamental aos investimentos, seguros, gerenciamento de risco, fintech e mercados de capitais, ele desempenha um papel fundamental nas economias globais. No entanto, o cenário está evoluindo rapidamente, impulsionado por avanços tecnológicos que remodelam a forma como os serviços financeiros operam e como os consumidores se envolvem com eles.

Essa transformação é impulsionada principalmente pela fintech, a fusão de serviços financeiros e tecnologia. A McKinsey projeta que as receitas do setor de fintech crescerão quase três vezes mais rápido do que as do setor bancário tradicional entre 2023 e 2028. De fato, à medida que o mercado global de serviços financeiros se expande, projetado para crescer para US$ 44925,71 bilhões em 2028 a uma taxa composta de crescimento anual (CAGR) de 7,6%, as empresas estão aproveitando as tecnologias de nuvem e IA para otimizar seus serviços e criar novas ofertas para se manterem competitivas e incluir mais pessoas na população bancarizada.

Descubra como as empresas líderes em toda a região das Américas estão transformando seus negócios e ajudando a remodelar o setor de serviços financeiros com soluções inovadoras da Microsoft para eficiência, escalabilidade, produtividade, segurança e personalização do atendimento ao cliente. 

Acelerando a eficiência operacional

A era digital exige infraestrutura robusta e empresas como Yape (o principal método de pagamento peruano), Libertad Soluciones de Vida (uma corporação financeira popular no México), Zenus Bank (um banco digital global com sede em Porto Rico), Banco Central de Costa Rica (autoridade responsável pela prestação de serviços bancários ao Governo da Costa Rica e instituições financeiras) e o  Banco de Desenvolvimento de Minas Gerais (instituição financeira com sede no Brasil) aceitaram o desafio.

No Peru, a base de usuários da Yape cresceu de meio milhão para mais de 12 milhões em apenas seis anos. Esse crescimento exponencial foi apoiado por uma mudança estratégica para o Microsoft Azure, que forneceu a infraestrutura necessária para gerenciar uma enxurrada de transações enquanto lançava novos serviços e aumentava a inclusão financeira no país.

A Libertad Soluciones de Vidainstituição financeira que fornece uma gama de serviços financeiros destinados a promover a inclusão financeira no México, embarcou em uma jornada semelhante, modernizando seus serviços com o Microsoft Dynamics e o Azure. Essa transformação permitiu tanto em suas operações internas quanto na forma como entrega produtos e serviços ao mercado, reduzindo o tempo de entrega de serviços de 48 horas para apenas 30 minutos, um salto de eficiência com o compromisso com a experiência do cliente em mente.

Com sede em Porto Rico,  o Zenus Bank aproveitou o Azure para se tornar um pioneiro no setor bancário internacional. Seu crescimento, focado em escalabilidade e segurança, permitiu que eles expandissem seus serviços bancários digitais globalmente, fornecendo a seus clientes acesso a serviços bancários dos EUA e pagamentos globais rápidos e de baixo custo.

A iniciativa SINPE-TP do Banco Central da Costa Rica, também alimentada pelo Azure, está revolucionando os pagamentos de transporte público. Apesar dos desafios de coordenar várias partes interessadas, eles processaram com sucesso mais de 14 milhões de transações, marcando um passo significativo em direção a uma sociedade sem dinheiro e infraestrutura modernizada na Costa Rica.

The   Banco de Desenvolvimento de Minas Gerais (BDMG) também adotou o Azure para inovação e aprimoramento da experiência do cliente. Suas soluções de recuperação de desastres garantem a continuidade operacional mesmo em situações adversas. Além disso, a adoção da nuvem impactou positivamente a produtividade dos funcionários. Com seus sistemas rodando na nuvem, a equipe do BDMG tem maior flexibilidade para trabalhar em diferentes locais, permitindo acesso seguro aos sistemas do Banco e aumentando a eficiência por meio da Área de Trabalho Virtual do Azure.

Capacitando a força de trabalho e impulsionando a eficiência

No campo da capacitação da força de trabalho e do aumento da produtividade, o Banreservas (maior banco da República Dominicana), o Banco Itaú (a maior instituição bancária do Brasil e a 2ª maior da América Latina) e o TD Bank Group (o segundo maior banco do Canadá) aproveitaram a IA para atingir suas metas de negócios.

A Banreservas recorreu ao Copilot for Microsoft 365 para capacitar sua força de trabalho por meio de ferramentas de ponta para ter sucesso e impulsionar seus negócios. A IA desbloqueou novos níveis de criatividade e produtividade na empresa, estabelecendo um novo padrão para a experiência do cliente no setor financeiro.

O banco Itaú no Brasil adotou o GitHub Copilot e o Copilot para Microsoft 365 para aprimorar seu desenvolvimento de software e processos de negócios. Com o Copilot, o banco pode gerar 1 milhão de linhas de código, economizar tempo e focar em tarefas mais estratégicas. Ele também usa o Azure OpenAI Service para ler, interpretar e classificar mais de 70 mil documentos legais por mês.

Da mesma forma,  o TD Bank Group aproveitou a IA generativa para aprimorar as experiências do cliente em seus contact centers e acelerar o fluxo de trabalho de codificação para seus engenheiros.  Seu assistente virtual de IA fornece respostas resumidas usando linguagem de conversação, incluindo links para políticas e procedimentos relevantes de TD; e o GitHub Copilot está ajudando os engenheiros da TD analisando o código que estão escrevendo e fornecendo sugestões em tempo real para completá-lo e testá-lo – economizando até 20 horas de trabalho em duas semanas, aumentando a eficiência e a inovação na empresa.

Serviço transformador

A Protección (administradora de fundos de pensão e investimentos colombiana), a DiBanka (empresa colombiana que visa melhorar o bem-estar financeiro e a inclusão de milhões de colombianos com acesso limitado ao crédito formal) e a Brasilprev (líder brasileira em seguros com mais de 30 anos de mercado) exemplificam o impacto transformador da IA.

O uso de IA generativa pela Protección para automatizar solicitações de indenização reflete seu compromisso em alavancar a tecnologia para uma melhor prestação de serviços, com o objetivo de transformar seus negócios com soluções orientadas por IA. Por meio do Azure OpenAI Service da Microsoft, a empresa conseguiu processar com sucesso 22 mil solicitações, resultando em uma produtividade 50% maior nos casos em que as cartas não puderam ser processadas automaticamente pelo modelo inicial, e espera automatizar 80% das solicitações de retirada de indenização por meio do aproveitamento dessas soluções.

DiBanka desenvolveu uma plataforma digital que oferece suporte a empréstimos consignados, aproveitando o Azure e a IA para automatizar e proteger o processo de empréstimo. Ao reduzir os custos, o tempo e os riscos dos empréstimos tradicionais, a empresa cresceu para atender 99% das instituições financeiras que oferecem esse tipo de crédito na Colômbia, com mais de 300 mil  usuários ativos, 7 milhões de transações e zero falsificações. O DiBanka tem como objetivo inovar e expandir seus serviços na América Latina para melhorar o bem-estar financeiro e a inclusão de seus afiliados.

A Brasilprev, seguradora líder, deu um grande passo em direção à transformação digital. Por meio de sua inovadora plataforma ‘Hub Brasilprev’, com tecnologia Azure OpenAI Service, API Management e Azure Cosmos DB, eles democratizaram o acesso a dados e transformaram a interação do usuário. Isso resultou em impressionantes R$ 9,86 bilhões em negócios e uma notável taxa de conversão de 28% entre seu público-alvo. Com a jornada digital bem encaminhada, a Brasilprev está pronta para um sucesso ainda maior no futuro.

A Microsoft está posicionada de forma única para ajudar as instituições a resolver seus problemas mais urgentes e transformar digitalmente seus negócios. Por meio de nossa nuvem segura e compatívelplataforma de IA e amplo ecossistema de parceiros, as instituições financeiras podem gerenciar melhor os riscos em toda a empresa, otimizar as operações de conformidade, modernizar pagamentos em tempo real, serviços bancários e seguros essenciais e infraestrutura, permitir um local de trabalho moderno e oferecer experiências diferenciadas aos clientes.

স্টোর ধারণা, লু লাইভ এবং নতুন মার্কেটপ্লেস; এক্সপো মাগালুতে যা ঘটেছে তা দেখুন

এক্সপো মাগালু, ব্রাজিলিয়ান ডিজিটাল উদ্যোক্তাকে কেন্দ্র করে মেগা ইভেন্ট, বুধবার (২১) সাও পাওলোর উত্তর অঞ্চলের আনহেম্বি জেলায় ৫ হাজার লোককে একত্রিত করেছে। কোম্পানির ইকোসিস্টেমের সাথে জড়িত বেশ কয়েকটি ঘোষণা গ্রুপের নির্বাহীদের দ্বারা করা হয়েছিল।

উদ্বোধনের সময়, মাগালুর মার্কেটপ্লেস ডিরেক্টর কায়েল লরেঞ্জো, ম্যাগালু এজেন্সি দ্বারা প্রদত্ত নতুন পরিষেবা সহ খুচরা বিক্রেতাদের কিছু খবর উপস্থাপন করেন। এখন, গ্রাহকরা কোম্পানির মার্কেটপ্লেসে কেনা পণ্য ফেরত দিতে স্বীকৃত স্টোর ব্যবহার করতে পারেন। এই মোডে, ক্রয় ফেরত দেওয়ার সময়, ভোক্তাকে সময়মতো ফেরত দেওয়া হবে।

গ্রাহকরা অ্যাপে এবং কোম্পানির ওয়েবসাইটে আরও ইন্টারঅ্যাক্ট করতে পারবেন। ক্রয়কৃত পণ্যের পর্যালোচনায় এখন ফটো এবং ভিডিও বৈশিষ্ট্য থাকবে। এইভাবে, যারা ক্রয় করতে আগ্রহী তারা ইতিমধ্যে অন্যান্য গ্রাহকদের দ্বারা কেনা আইটেমগুলির আরও বিশদ বিবরণ থাকতে পারে।

যারা একই পণ্যের পর্যায়ক্রমিক ক্রয় করে তারা আরেকটি সুবিধা পাবে, চ্যাট পুনঃক্রয়। এই যোগাযোগ পরিষেবাটি হোয়াটসঅ্যাপের মাধ্যমে একটি অনুস্মারক পাঠাবে, সেই আইটেমের স্টক পুনর্নবীকরণের প্রয়োজনীয়তা সম্পর্কে নিবন্ধিত হতে। "এই বৈশিষ্ট্যটি গুরুত্বপূর্ণ, উদাহরণস্বরূপ, যাদের পোষা প্রাণী আছে এবং তারা বারবার ফিড ক্রয় করে বা যারা ঘন ঘন পরিষ্কারের পণ্য ক্রয় করে" পরিচালক ব্যাখ্যা করেন। "প্যান্ট্রি পুনরায় পূরণ করার সময় হলে আমাদের সিস্টেম আপনাকে অবহিত করবে"৷। 

Kael এছাড়াও Netshoes এর পরিপূর্ণতা পরিষেবা শুরু করার ঘোষণা করেছে। দেশের ক্রীড়া সামগ্রী এবং জীবনধারার বৃহত্তম ই-কমার্স, বিক্রেতার স্টক তার বিতরণ কেন্দ্রগুলিতে সংরক্ষণ করবে। লজিস্টিক অপারেশনের এই মোড আপনাকে ডেলিভারির সময়, মালবাহী খরচ কমাতে এবং এইভাবে কোম্পানির মার্কেটপ্লেস অংশীদারদের জন্য আরও বিক্রয় রূপান্তর প্রচার করতে দেয়। 

Avenida Paulista-এ কৌশলগত পয়েন্টে ধারণা সংরক্ষণ করুন 

ম্যাগালু কনজেন্টো ন্যাসিওনাল-এ একটি মেগা স্টোর খুলবে, অ্যাভেনিদা পলিস্তাতে অবস্থিত একটি ঐতিহাসিক পয়েন্ট, যে স্থানটি লিভরারিয়া কালচারার দখলে ছিল। "আমার স্বপ্ন হল কোম্পানির সমস্ত ব্র্যান্ড স্থাপন করা", ম্যাগালুর সিইও ফ্রেডেরিকো ট্রাজানো বলেছেন। 

উদ্দেশ্য হল একটি কনসেপ্ট স্টোর তৈরি করা, যা Magalu, Netshoes, KaBuM থেকে পণ্য অফার করবে! এবং প্রসাধনী সিজন।“এটি আমাদের ফিজিক্যাল স্টোরকে শক্তিশালী করার জন্য একটি কৌশলগত পয়েন্ট হবে", ট্রাজানো বলেন। স্টোর তৈরির পাশাপাশি, জায়গাটির ঐতিহাসিক এবং সাংস্কৃতিক স্থানগুলি সংরক্ষণ করা হবে, যেমন ইভা হার্টজ থিয়েটার, প্রাঙ্গনে ইনস্টল করা হবে।

কনসেপ্ট স্টোরটি ম্যাগালু মাল্টিচ্যানেল ব্যবসায়িক মডেল অনুসরণ করবে। গ্রাহকরা রেটিরা লোজার মতো সমস্ত পরিষেবার অফারের উপর নির্ভর করবে এবং বিক্রেতাদের কাছে আরও একটি ম্যাগালু এজেন্সি থাকবে এবং মার্কেটপ্লেসের মাধ্যমে বিক্রি হওয়া আইটেমগুলির ডেলিভারি পয়েন্ট থাকবে৷ "আমরা সেখানে নিয়ে যেতে চাই, আমাদের ইনভেন্টরিতে, আমাদের অংশীদার খুচরা বিক্রেতাদের থেকে পণ্য", ট্রাজানো উপসংহারে বলেছেন।

প্রসাধনী বাজার চালু করে

ম্যাগালুর নতুন ব্যবসায়িক পরিচালক ক্রিশ্চিয়ান বিস্টাকো, ইপোকা কসমেটিকস মার্কেটপ্লেস চালু করেছেন, আমদানি করা পারফিউম বিক্রিতে ব্রাজিলের একজন নেতা। প্ল্যাটফর্মটি সৌন্দর্যে বিশেষায়িত হবে, কোম্পানির পণ্যের পোর্টফোলিও বাড়ানো এবং প্রসাধনী এবং প্রসাধনী খাতে এর অংশগ্রহণ জোরদার করার উপর দৃষ্টি নিবদ্ধ করবে। চুলের আইটেম।

"আমরা এই পদক্ষেপটিকে আরও এগিয়ে নিতে এবং আমাদের দর্শকদের সাথে, এই খুচরা বিক্রেতা এবং অংশীদারদের ব্যবসা বাড়াতে উত্তেজিত", পরিচালক বলেছেন। প্রাথমিকভাবে, বিক্রেতারা প্রসাধনী সিজনের বাজারে উপলব্ধ পণ্য বিক্রয় এবং বিতরণের জন্য দায়ী থাকবে। "প্রত্যাশা হল যে, 2025 থেকে, আমরা আমাদের লজিস্টিক অপারেশনের বিকল্প হিসাবেও অফার করব", পরিচালক বলেছেন।

ম্যাগালু নিজেই কসমেটিক সিজনের বাজারে হেয়ার ড্রায়ার, ফ্ল্যাট আয়রনের মতো পোর্টেবল ডিভাইস বিক্রি করবে। হেয়ারপ্রো এবং ইভাস পারফিউমারির দোকানগুলি এমন কিছু ব্র্যান্ড যা প্ল্যাটফর্মে থাকবে এবং অন্যগুলি শীঘ্রই ঘোষণা করা হবে। "বিক্রেতা নির্বাচন করার ক্ষেত্রে একটি বড় উদ্বেগ রয়েছে যা নিশ্চিত করে যে আমাদের ব্র্যান্ডটিকে আসল পণ্যগুলির প্রদর্শনী হিসাবে দেখা যায়"৷ "যখন গ্রাহক আমাদের সাইটে প্রবেশ করেন, তিনি জানেন যে তিনি নির্ভরযোগ্য উত্সের একটি আইটেম কিনছেন এবং আমরা কোনওভাবেই এই গুণটি হারাতে চাই না", তিনি উপসংহারে বলেন।

লু, ম্যাগালু থেকে, প্রথম লাইভ উপস্থিতি করে; ভিডিও দেখুন

লু, ম্যাগালুর বিশ্বের বৃহত্তম ভার্চুয়াল প্রভাবশালী, প্রথম অবাস্তব প্রযুক্তি ব্যবহার করে লাইভ হাজির হন৷ মঞ্চে, তিনি একটি অ্যানিমেটেড সাক্ষাত্কারে লুইজা হেলেনা ট্রাজানোর সাথে এবং অনুষ্ঠানে উপস্থিত হাজার হাজারের সাথে যোগাযোগ করেছিলেন৷ সম্প্রতি, ফাস্ট ফুড চেইন বার্গার কিং-এর একটি বিজ্ঞাপনে লু তার নতুন প্রযুক্তি নিয়ে হাজির হয়েছেন।

এই লিঙ্কে লু লাইভ উপস্থিত হওয়ার মুহূর্তের ভিডিওটি এখানে দেখুন। 

লু-এর গ্রাফিক উৎপাদন প্রক্রিয়ার সাথে জড়িত নতুন প্রযুক্তির সাথে, প্রভাবকের রাজস্ব উৎপন্ন করার সম্ভাবনা বৃদ্ধি পায়। তাদের ইমেজ ব্যবহার করে এমন টুকরোগুলি ছাড়াও আরও বেশি তত্পরতা এবং অনেক উচ্চ মানের সাথে তৈরি করা হয় -, ম্যাগালু প্রভাবক টিভি বিজ্ঞাপন, লাইভ উপস্থাপনা, অডিওর সাথে মিথস্ক্রিয়া করতে এবং এমনকি ইভেন্টগুলিতে একজন বক্তা হতে আরও দ্রুত ঢোকানোর শর্ত লাভ করে।

Magalu TikTok ভিডিও নগদীকরণ টুল গ্রহণ করে

ম্যাগালুর বিপণন পরিচালক, বার্নার্ডো লিওন ঘোষণা করেছেন যে কোম্পানিটি এখন TikTok-এর একটি নতুন টুল ব্যবহার করছে। ল্যাটিন আমেরিকায় প্রথমবারের মতো, একটি কোম্পানি শুধুমাত্র TikTok One, একটি নতুন বৈশ্বিক সৃজনশীল সমাধান প্ল্যাটফর্ম ব্যবহার করেনি, বরং এটিও করছে। নির্মাতাদের একটি ব্যক্তিগত গ্রুপের কার্যকারিতা চালু করা। এখন থেকে, খুচরা বিক্রেতার কাছে তার বিক্রয় ইকোসিস্টেম থাকবে, যা বিক্রেতারা নিজেরাই তৈরি করে, এমন ভিডিও তৈরি করতে যা TikTok-এ বিজ্ঞাপনে পরিণত হয়।

"O TikTok One বিক্রেতাকে" প্ল্যাটফর্মে ম্যাগালু বিষয়বস্তু নির্মাতা হওয়ার অনুমতি দেয়, ম্যাগাজিন লুইজার বিপণন পরিচালক বার্নার্ডো লিওন বলেছেন। আমাদের বিক্রেতাদের সাহায্য করার জন্য, TikTok কীভাবে ফর্ম্যাটে মানসম্পন্ন ভিডিও তৈরি করতে হয় সে সম্পর্কে একটি শিক্ষা কার্যক্রম প্রদান করবে এবং সামাজিক নেটওয়ার্কের ভাষা।”

অংশগ্রহণের জন্য, বিক্রেতাকে অবশ্যই TikTok টুলে নিবন্ধন করতে হবে, যা Magalu-এর সাথে অংশীদারিত্বে ডিজাইন করা হয়েছে এবং কোন শ্রেণীর পণ্য প্রচার করতে হবে তা বেছে নিতে হবে। নির্বাচন থেকে, খুচরা বিক্রেতার দ্বারা তৈরি ভিডিওগুলি ম্যাগালু প্রোফাইল দ্বারা সামাজিক নেটওয়ার্কে, বিজ্ঞাপন বিন্যাসে প্রকাশিত হবে। যে অংশীদারদের TikTok-এ বিজ্ঞাপন দেওয়ার জন্য Magalu দ্বারা বেছে নেওয়া সামগ্রী রয়েছে, তাদের পারিশ্রমিক দেওয়া হবে এবং প্ল্যাটফর্মের মাসিক "বিভাগে" প্রাপ্ত পরিমাণের ভারসাম্য দেখতে পাবেন।

অভিজ্ঞতা বিনিময়

Magalu দ্বারা অনুষ্ঠিত মিটিং চলাকালীন, G4 শিক্ষার সাথে একটি অভূতপূর্ব অংশীদারিত্বে, অংশগ্রহণকারীরা কোম্পানির নেতৃস্থানীয় বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ এবং অভিজ্ঞতা বিনিময় করেছে এবং কোম্পানির বাজারে বিক্রয়কে বহুগুণ করার জন্য ডিজিটাল মার্কেটিং, রূপান্তর, লিড জেনারেশন কৌশল সম্পর্কিত অন্তর্দৃষ্টির সুবিধা গ্রহণ করেছে। 

অংশগ্রহণকারীদের কোর্স, বক্তৃতা, কর্মশালা, পরামর্শদান এবং ফ্রেডেরিকো ট্রাজানো, কোম্পানির পরিচালনা পর্ষদের সভাপতি লুইজা হেলেনা ট্রাজানো, প্ল্যাটফর্মের ভাইস প্রেসিডেন্ট আন্দ্রে ফাতালা, তিন প্রতিষ্ঠাতা দ্বারা উপস্থাপিত প্যানেল থেকে সম্পর্ক তৈরি করার সুযোগ ছিল। G4 শিক্ষার (ট্যালিস গোমস, আলফ্রেডো সোয়ারেস এবং ব্রুনো নারডন, অন্যান্য আমন্ত্রিত নির্বাহীদের মধ্যে।

Fintech Magie আমেরিকান ফান্ড লাক্স ক্যাপিটালের নেতৃত্বে R$28 মিলিয়ন তহবিল পায়

ম্যাগি, যেটি হোয়াটসঅ্যাপে একটি ডিজিটাল ব্যাঙ্কে একীভূত একটি কৃত্রিম বুদ্ধিমত্তা-ভিত্তিক আর্থিক সহকারী তৈরি করেছে, আমেরিকান বিনিয়োগ তহবিল লাক্স ক্যাপিটালের নেতৃত্বে R$ 22 মিলিয়নের অবদান পেয়েছে। ব্রাজিলিয়ান তহবিল ক্যানারি থেকে R$ 6 মিলিয়নের পূর্ববর্তী বিনিয়োগের সাথে যোগ করে, এটি মোট R$ 28 মিলিয়নের সাথে তার বীজ রাউন্ড শেষ করেছে।

হোয়াটসঅ্যাপে এর এআই-চালিত ডিজিটাল ব্যাঙ্কিংয়ের মাধ্যমে, ফিনটেক ব্যবহারকারীদের পিক্স তৈরি করতে, স্লিপ দিতে এবং অ্যাপ্লিকেশনে বার্তা বা অডিও পাঠানোর মাধ্যমে, একটি নেটিভ পাসওয়ার্ড কার্যকারিতার উপর নির্ভর করে অন্যান্য বিভিন্ন ব্যাঙ্কিং ক্রিয়াকলাপ সম্পাদন করার অনুমতি দিয়ে আর্থিক লেনদেন সহজতর করে৷ 2024 সালের প্রথম দিকে, Magie R$ 100 মিলিয়নের বেশি লেনদেন পরিচালনা করেছেপ্রাথমিকভাবে উচ্চ-আয়ের শ্রোতাদের উপর দৃষ্টি নিবদ্ধ করে, ফিনটেক এখন আরও বিস্তৃত দর্শকদের কাছে তার পরিষেবাগুলি প্রসারিত করার কৌশলগুলির রূপরেখা দেয়৷।

লাক্স ক্যাপিটালের ব্যবস্থাপনায় 5 বিলিয়ন ডলার রয়েছে এবং বিশ্বের শীর্ষস্থানীয় এআই পোর্টফোলিওগুলির মধ্যে একটি রয়েছে, যেখানে হাগিং ফেস, রানওয়ে এবং টুগেদারের মতো ইউনিকর্ন এবং সেইসাথে র্যাম্পের মতো ফিনটেক রয়েছে, এই বছরের এপ্রিলে শেষ রাউন্ডে 8 বিলিয়ন ডলার মূল্য ছিল।

অবদানটি ব্রাজিলের বাজারে ম্যাগির সম্প্রসারণকে শক্তিশালী করতে, এর নিরাপত্তা অবকাঠামোকে শক্তিশালী করতে এবং ওপেন ফাইন্যান্সের মাধ্যমে একীকরণের মতো নতুন বৈশিষ্ট্যগুলি অন্বেষণ করার জন্য নির্দেশিত হবে, যা অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের সাথে সংযোগের অনুমতি দেবে৷ এছাড়াও, ফিনটেক প্রযুক্তিগত উদ্ভাবনে বিনিয়োগ চালিয়ে যাবে৷ ব্যবহারকারীর অভিজ্ঞতা ক্রমবর্ধমান নিরাপদ, দক্ষ এবং নির্ভরযোগ্য তা নিশ্চিত করতে মুখের স্বীকৃতি সহ।

Magie সম্প্রতি একটি আয় পরিষেবাও চালু করেছে, যেখানে গ্রাহকরা প্রতিদিন CDI থেকে 100% উপার্জন পেতে পারেন। এই সমাধানটি ব্যবহারকারীর অতিরিক্ত পদক্ষেপের প্রয়োজন ছাড়াই বিনিয়োগ করা অর্থকে অবিলম্বে উপার্জন শুরু করার অনুমতি দেয়, বড় ব্যাঙ্কের বেশিরভাগ চলতি অ্যাকাউন্টের চেয়ে আরও লাভজনক বিকল্প প্রস্তাব করে।

"লাক্স ক্যাপিটালের সাথে অংশীদারিত্ব খুব স্বাভাবিকভাবেই এসেছিল৷ তারা ব্রাজিলে অদক্ষতা এবং গ্রাহক ও প্রতিষ্ঠানের মধ্যে সারিবদ্ধতার অভাব পূর্ণ একটি সেক্টরে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করার সুযোগ দেখেছিল, কিন্তু একটি অনুকূল নিয়ন্ত্রক পরিবেশ এবং "বন্টনের জন্য হোয়াটসঅ্যাপের উচ্চ ব্যবহার সহ", সে বলে লুইজ রামালহো, ম্যাগির সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও।

লাক্স ক্যাপিটালের বিনিয়োগের মাধ্যমে, ম্যাগি ফিনটেক মার্কেটে একটি রেফারেন্স হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য একটি বিশেষ সুবিধাপ্রাপ্ত অবস্থানে রয়েছে, যা লোকেদের তাদের আর্থিক পরিচালনার পদ্ধতিতে একটি পরিবর্তনের নেতৃত্ব দেয়। "আমরা আর একটি ডিজিটাল ব্যাংক হতে চাই না। আমাদের দৃষ্টিভঙ্গি হল যে ম্যাগি হল ম্যানেজার বা উপদেষ্টার একটি বিবর্তন, যা আপনার আর্থিক জীবন পরিচালনার সুবিধা দেয়, কিন্তু সর্বদা আপনার জন্য যা ভাল তা করে, আপনার ব্যাঙ্কের জন্য নয়।" সিইও উপসংহারে।

গ্যামিফাই: নতুন টুল কর্মচারীদের ডিজিটাল প্রভাবশালীতে পরিণত করে

মেট্রোপলিস 4 ইনফ্লুয়েন্সার, প্রভাবশালী বিপণন ব্যবস্থাপনার জন্য একটি ব্রাজিলিয়ান প্ল্যাটফর্ম, Gamify চালু করেছে, একটি উদ্ভাবনী টুল যা কর্মীদের সামাজিক নেটওয়ার্কগুলিতে ডিজিটাল প্রভাবশালীতে রূপান্তর করতে গ্যামিফিকেশন ব্যবহার করে৷ মাত্র এক মাস আগে সক্রিয়, Gamify এর মূল উদ্দেশ্য হল প্রচারাভিযানের কৌশলগুলিকে আরও বেশি সুবিধা প্রদান করা৷ ব্র্যান্ডের জন্য ব্যস্ততা, মানবীকরণ এবং ফলাফল।

গ্যামিফিকেশন, একটি পদ্ধতি যা ব্যবহারকারীদের অনুপ্রাণিত করার জন্য অ-বিনোদন প্রসঙ্গে গেমের উপাদানগুলি ব্যবহার করে, বিশ্ব বাজারে একটি ক্রমবর্ধমান প্রবণতা। মর্ডর ইন্টেলিজেন্সের মতে, এই বছরের শেষ নাগাদ গ্যামিফিকেশন বাজার US$ 15.43 বিলিয়ন বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। লাতিন আমেরিকায়, আগামী পাঁচ বছরে 40% বৃদ্ধির পূর্বাভাস রয়েছে।

Gamify বিভিন্ন সেক্টরের কোম্পানিগুলিকে ইন্টারেক্টিভ এবং অভূতপূর্ব প্রচারাভিযান তৈরি করতে, কর্মীদের সক্রিয় অংশগ্রহণকে উদ্দীপিত করতে এবং ইন্টারনেটে খাঁটি এবং জৈব সামগ্রী তৈরি করতে একটি স্বজ্ঞাত ইন্টারফেস এবং উন্নত বৈশিষ্ট্যগুলি অন্বেষণ করতে দেয়৷।

এডসন রোচা, সিইও এবং মেট্রোপলিস 4-এর প্রতিষ্ঠাতা, নতুন সমাধানের ক্রিয়াকলাপের বিশদ বিবরণ দিয়েছেন: "আমাদের লক্ষ্য হল তাদের দল এবং সাধারণ জনগণের সাথে ব্র্যান্ডের যোগাযোগকে রূপান্তরিত করা৷ বাস্তবে, কোম্পানি প্রচারের উদ্দেশ্যগুলিকে সংজ্ঞায়িত করে, যেমন লিডের প্রজন্ম বা সাংগঠনিক সংস্কৃতিকে শক্তিশালী করা, এবং তাদের পণ্য এবং পরিষেবাগুলির সাথে সম্পর্কিত ব্যক্তিগতকৃত চ্যালেঞ্জ তৈরি করে। তারা চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ করার সাথে সাথে কর্মীরা পুরষ্কার, ডিসকাউন্ট এবং একচেটিয়া সুবিধা সহ পুরষ্কার পায়৷”৷

ব্র্যান্ডগুলিকে তাদের নিজস্ব লক্ষ্য নির্ধারণের অনুমতি দেওয়ার পাশাপাশি, প্ল্যাটফর্মটি কর্মীদের মধ্যে স্বাস্থ্যকর প্রতিযোগিতামূলকতাকে উত্সাহিত করার জন্য একটি র্যাঙ্কিংও অফার করে, যারা রিয়েল টাইমে পারফরম্যান্স ট্র্যাক করতে পারে, তাদের রুটিন উন্নত করতে পারে বা সহকর্মীদের চ্যালেঞ্জ করতে পারে। Gamify ব্যক্তিগত সন্তুষ্টি, আত্মীয়তার অনুভূতি এবং ব্যবসার জন্য উল্লেখযোগ্য সুবিধা প্রদান করে, একটি ইতিবাচক এবং মানবিক চিত্রের মাধ্যমে সামাজিক নেটওয়ার্কগুলিতে দৃশ্যমানতা বৃদ্ধি করে, লক্ষ্য দর্শকদের কর্মীদের কাছাকাছি নিয়ে আসে।

2019 সাল থেকে, মেট্রোপলিস 4 তার ডাটাবেসে 30 হাজারেরও বেশি প্রভাবশালীকে ম্যাপ করেছে এবং 20 মিলিয়নেরও বেশি মানুষের কাছে পৌঁছেছে। Gamify চালু করার সাথে সাথে, স্টার্টআপটি ব্যবহারকারীদের ব্র্যান্ড মান বাড়াতে চায়। প্ল্যাটফর্মের সাফল্যের ক্ষেত্রে, ক্লাব অ্যাটলেটিকো মিনেইরোর সাথে অংশীদারিত্ব দাঁড়িয়েছে, যেটি নতুন বৈশিষ্ট্যটি ব্যবহার করা প্রথম গ্রাহক ছিল এবং ইতিমধ্যেই ফ্যান প্রকাশে ইতিবাচক ফলাফল নোট করেছে, এবং মাল্টিকোইসাস, যার গ্যামিফিকেশন প্রয়োগ নির্দিষ্ট ক্রিয়াকলাপের সময় এর বিক্রয়কে উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করেছে।।

"Gamify-এর প্রবর্তন প্রভাবশালী বিপণন সেক্টরের জন্য একটি সম্পূর্ণ সমাধান হিসাবে মেট্রোপলিস 4-এর অবস্থানকে শক্তিশালী করে৷ আমাদের টুল শুধুমাত্র প্রচারাভিযানগুলিকে আরও আকর্ষক এবং মজাদার করে তোলে না, বরং প্রকল্পগুলির বিনিয়োগের উপর রিটার্নকেও অপ্টিমাইজ করে 2 AN কোম্পানিগুলির চাহিদার পরে ক্রমবর্ধমানভাবে চাওয়া হয়৷ ডিজিটাল ল্যান্ডস্কেপে নিজেদের আবিষ্কার করছে", মেট্রোপলিস 4-এর সিইও এডসন রোচা উপসংহারে বলেছেন।

Beefor প্ল্যাটফর্ম কৌশলগত প্রকল্প পরিচালনাকে সমর্থন করার জন্য নতুন সংস্করণ চালু করেছে

A beefor, pioneira na gestão de projetos que conecta times à estratégia corporativa, anunciou o lançamento de uma nova versão de sua plataforma, focada em resultados e governança estratégica. A atualização promete integrar e conectar todas as etapas de um projeto, criando um ambiente de alto desempenho para as organizações.

Combinando tecnologia avançada e expertise em consultoria de alta performance, a nova versão da beefor é impulsionada por inteligência artificial (IA) e apresenta funcionalidades aprimoradas. Essas inovações permitem que empresas otimizem a eficiência de suas equipes, projetos e negócios, além de fortalecer a cultura organizacional com práticas de gestão adaptadas às necessidades específicas de cada organização.

Segundo o Project Management Institute (PMI), 9,9% de cada dólar investido em projetos é desperdiçado devido à má gestão. A nova versão da beefor visa diretamente a redução desses desperdícios, melhorando a governança e a clareza sobre a situação real dos projetos.

“A falta de clareza sobre a situação real dos projetos e a desconexão com a estratégia da empresa são desafios comuns enfrentados por muitas organizações. Com esta nova versão da beefor, estamos abordando esses desafios de forma mais eficaz, oferecendo uma governança unificada e recomendações personalizadas que alinham todos os projetos à estratégia da empresa”, afirmou Alex Salino, CEO da beefor.

A versão mais recente da beefor mantém sua posição única no mercado, combinando a eficiência das equipes, projetos e negócios com uma análise detalhada de práticas de gestão, desenvolvimento de habilidades e cultura organizacional. Ela oferece uma visão unificada de toda a organização, conectando a estratégia e metas à execução dos projetos, além de identificar e mitigar riscos e desvios antes que se tornem problemas críticos.

“Estamos entusiasmados com o lançamento desta nova versão da beefor, que não apenas aprimora a eficiência operacional, mas também transforma a maneira como as empresas conduzem suas estratégias e desenvolvem seus talentos. Nossa inteligência artificial aprende continuamente com especialistas em gestão e liderança, proporcionando recomendações verdadeiramente adaptadas às necessidades de cada organização”, acrescentou Salino.

Principais Funcionalidades da Nova Versão da beefor:

  • Recomendações Personalizadas: Oferece insights sob medida para melhorar a performance das equipes e dos negócios.
  • Visão Unificada: Centraliza a estratégia, portfólio e equipes em um único lugar.
  • Alinhamento Estratégico: Garante que todos estejam alinhados com a visão estratégica da empresa.
  • Indicadores Precisos: Utiliza indicadores gerados por IA para apoiar decisões assertivas.
  • Prevenção de Riscos: Identifica e mitiga riscos e desvios antes que se tornem problemas críticos.
  • Desenvolvimento de Competências: Acompanha, desenvolve e recompensa as pessoas que fazem a estratégia acontecer.
  • Adoção Acelerada: Explora o potencial da IA para acelerar a implementação de práticas que geram resultados concretos.

GenAi থিম সহ, হ্যাকাথন অনলাইন এবং বিনামূল্যে সমগ্র ব্রাজিলের শিক্ষার্থীদের জন্য 16 হাজার রেইস পুরস্কার রয়েছে

HACKTUDO 2024 19ই অক্টোবর ডিজিটাল কালচার ফেস্টিভ্যাল 2024 হ্যাকাথন বেমোবির জন্য 11ই সেপ্টেম্বর পর্যন্ত উন্মুক্ত। বিনামূল্যে এবং দূরবর্তী ইভেন্ট, যা 11 থেকে 19ই অক্টোবরের মধ্যে অনুষ্ঠিত হবে, এর লক্ষ্য হল সমগ্র ব্রাজিলের উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রী, কারিগরি কোর্স এবং বিশ্ববিদ্যালয় 11, দ্বিতীয় এবং তৃতীয় স্থান তালিকাভুক্তি নিবন্ধন সময়কালে বলবৎ হতে হবে। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থানের জন্য যথাক্রমে R$10 হাজার, R$4 হাজার এবং R$2 হাজার পুরস্কার থাকবে।

হ্যাকাথন বেমোবিতে নথিভুক্ত দলগুলির অবশ্যই দুই থেকে চারজন অংশগ্রহণকারী থাকতে হবে। "জেনাই (জেনারেটিভ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স)" থিম সহ, শিক্ষার্থীদের তাদের প্রকল্পে সহায়তা করার জন্য মেন্টরিং সেশন সহ একটি আসল এবং প্রযোজ্য সমাধান তৈরি করতে হবে এবং বিকাশ করতে হবে। হ্যাকাথন বিচারক প্যানেল দ্বারা সর্বাধিক রেট দেওয়া 10 টি দলকে 19 অক্টোবর চূড়ান্ত ধাপের জন্য নির্বাচিত করা হবে, যা ইউটিউবে HACKTUDO চ্যানেলে একটি লাইভে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

এই ইভেন্টে হ্যাকডেলাস উদ্যোগও থাকবে, যার লক্ষ্য নারীর ক্ষমতায়ন, লিঙ্গ সমতা এবং জাতিগত-জাতিগত বৈচিত্র্যকে উত্সাহিত করা, প্রযুক্তি সংস্কৃতি এবং উদ্ভাবনের বাজারে নারী ও কৃষ্ণাঙ্গদের অংশগ্রহণকে উন্নীত করা এবং উদ্দীপিত করার উদ্দেশ্যে। কমপক্ষে দুইজন মহিলা এবং কালো মানুষের দ্বারা গঠিত দলগুলি ২য় পর্যায়ের (পিচিং) জন্য প্রকল্প নির্বাচনের ক্ষেত্রে অগ্রাধিকার পাবে।

বেমোবি হ্যাকাথন চ্যালেঞ্জ শিক্ষার্থীদের জন্য তাদের প্রতিশ্রুতিশীল ধারণাগুলিকে বাস্তবে পরিণত করার একটি সুযোগের প্রতিনিধিত্ব করে৷ চ্যালেঞ্জটি কেবল উদ্ভাবনকে উত্সাহিত করে না, বরং এমন একটি পরিবেশও প্রদান করে যেখানে অংশগ্রহণকারীরা তাদের দক্ষতা এবং জ্ঞান পরীক্ষা করতে পারে, দলগত কাজ বিকাশ করতে পারে এবং তাদের "প্রকল্পগুলির দ্বারা মূল্যায়ন করতে পারে, বলেছেন৷ বেমোবির চিফ টেকনোলজি অফিসার ফেলিপ গন্ডিল।

হ্যাকাথন বেমোবি হ্যাকটুডো 2024 3 ডিজিটাল কালচার ফেস্টিভ্যালের প্রোগ্রামিংয়ের অংশ। হ্যাকাথনে আগ্রহী শিক্ষার্থীরা নিয়ম পরীক্ষা করতে এবং ওয়েবসাইটের মাধ্যমে নিবন্ধন করতে পারে:  https://www.hacktudo.com.br/hackathonbemobi.

হ্যাকাথন বেমোবি অনলাইন পরিষেবা

কখন: 11 থেকে 19 অক্টোবর 2024

নিবন্ধন: 11 সেপ্টেম্বর পর্যন্ত

খরচ: বিনামূল্যে

কারা অংশগ্রহণ করতে পারে: উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা, কারিগরি এবং উচ্চ শিক্ষা কোর্স থেকে

নিবন্ধন এবং প্রবিধান: https://www.hacktudo.com.br/hackathonbebomi

[elfsight_cookie_consent id="1"]